সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামির ৫ দিনের রিমান্ড, গ্রেফতার আরও ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-31 13:08:21

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে বিধবা নারীকে (৩৮) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার মো. সোহেল ও মো. জামালের ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (রামগতি) আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার রিমান্ডের এ আদেশ দেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন রিমান্ড আবেদনের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক আদালতে আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এর প্রেক্ষিতে বিচারক কাজী সোনিয়া আক্তার আবেদনটি আমলে নিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এদিকে মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে অভিযান চালিয়ে চর কলাকোপা গ্রাম থেকে আরিফ হোসেন ও আলাউদ্দিন নামে মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আরিফ রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা গ্রামের মো. মিলনের ছেলে ও আলাউদ্দিন একই গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে। রিমান্ডপ্রাপ্ত সোহেল চর কলাকোপা গ্রামের আবু আহম্মদের ছেলে ও জামাল একই এলাকার সৈয়দ আহম্মদের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, বিধবা নারীকে ধর্ষণ মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গ্রেফতার দুই আসামির ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। অপর এক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, শনিবার (৩ অক্টোবর) রাতে পূর্বপরিকল্পিতভাবে রামগতির চর কলাকোপা গ্রামে দরজা ভেঙে ঘরে ঢুকে বিধবা নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। একপর্যায়ে তার হাত, পা, মুখ ও চোখ বেঁধে ঘরের পেছনে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। সোমবার (৫ অক্টোবর) এ ঘটনায় ক্ষতিগ্রস্ত নারী বাদী হয়ে ৫ জনকে আসামি করে সংঘবদ্ধ ধর্ষণ মামলা দায়ের করে। ওইদিনই অভিযান চালিয়ে আসামি সোহেল ও জামালকে গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর