শ্বশুরবাড়ি থেকে জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্ত্রীসহ আটক ৪

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-22 07:26:01

নেত্রকোনায় শ্বশুরবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় মেয়ের জামাতা দোলন খানের (৪০) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শ্বাশুড়িসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটকদের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পূর্বধলা থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম।

আটকরা হলেন, দোলন খানের স্ত্রী নাছিমা বেগম (৩০), শাশুড়ি শামছুন্নাহার (৬০), শ্যালিকা লাবণ্য (২১) ও মোসা. তাজনীন (১৯)।

গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় পূর্বধলা উপজেলা সদরের মঙ্গলবাড়িয়া এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ঘাগড়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য ছিদ্দিক মিয়ার ছেলে দোলন খান (৪০)। তিনি একই উপজেলার মঙ্গলবাড়িয়া এলাকার মৃত নূরুল ইসলামের মেয়ে নাছিমা বেগম ও দুই সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে বসবাস করতেন। তবে বেশ কিছুদিন ধরে তার স্ত্রী, শাশুড়ি ও শ্যালিকাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

এদিকে বৃহস্পতিবার সকালে তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি লাগানো অবস্থায় তার স্বামীর মৃতদেহ ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

এ নিয়ে কথা হলে পূর্বধলার থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, দোলন খানের অন্ডকোষে ও ডান পায়ের গোড়ালিতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ কারণে হত্যার ঘটনা হওয়ার সন্দেহে স্ত্রীসহ ৪ জনকে আটকের পর ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে এবং থানায় প্রাথমিকভাবে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর