গাজীপুরে ৭ম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 01:38:15

ঢাকা: গাজীপুরের সালনায় ৭ম শ্রেণির ছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ ওরফে সবুজকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-১।

শনিবার (১০ অক্টোবর) র‍্যাব-১ গাজীপুর পুরাবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাতে র‌্যাব-১ এর স্পেশালাইজড্ কোম্পানি পুরাবাড়ী ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গণধর্ষণের মূলহোতা সবুজ গাজীপুরের তেলিপাড়া এলাকায় অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, তিনি পেশায় একজন গ্যারেজ মিস্ত্রী। গত ০১ অক্টোবর ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে জোরপূর্বক একটি কক্ষে তুলে নিয়ে তারা তিন বন্ধু তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে মেয়েটিকে হত্যার উদ্দেশ্যে মুখে স্কচটেপ পেঁচিয়ে হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে বক্স খাটের নিচে ফেলে রেখে পালিয়ে যায়।

উল্লেখ, গত ০১ অক্টোবর রাত আনুমানিক ১০টার দিকে বাসায় ফেরার পথে দক্ষিণ সালনার তিন রাস্তার মোড় থেকে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে সবুজ ও তার দুই বন্ধু। পরে তাদের ভাড়াটিয়া বাসায় ভিকটিমের হাত-পা ও মুখ বেঁধে রেখে তিনজন পালাক্রমে গণধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও এবং ছবি ধারন করে।

পরবর্তীতে ভোরে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে তার হাত-পা বেঁধে মুখে স্কচটেপ এবং গলায় ওড়না পেঁচিয়ে বক্স খাটের ভেতর আটকে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। সকালে ভিকটিমের গোঙ্গানীর শব্দ পেয়ে পাশের বাসার ভাড়াটিয়ারা খাটের ভিতর থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে এবং এলাকাবাসীর সহায়তায় চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত ০২ অক্টোবর গাজীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর