ধর্ষকের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি ছাত্র সমাজের

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 07:00:24

দেশব্যাপী অব্যাহত খুন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন সংশোধনের দাবি জানিয়েছেন জাতীয় ছাত্র সমাজ রাজবাড়ী জেলা শাখা।

রোববার (১১ অক্টোবর) সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জাতীয় ছাত্র সমাজ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে ঘণ্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে দ্রুত আইন সংশোধনের দাবী জানিয়ে বলেন, খুন ও ধর্ষণের দায় সরকার এড়াতে পারে না। মিডিয়াতে যেসব তথ্য আসছে তাতে দেখা যায় বেশির ভাগ অপরাধের সাথে সরকারি দলের অনেক নেতাকর্মীরা জড়িত। তাদের গ্রেফতারসহ সকল অপরাধীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হলে এসব অপরাধের প্রবণতা হ্রাস পাবে।

রাজবাড়ী জেলা ছাত্রসমাজের সভাপতি ও জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রুহুল আমিন গাজীর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি এড হাবিবুর রহমান বাচ্চু।

এছাড়া মানববন্ধনে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মমিন, সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবু, জাতীয় পার্টির সদর উপজেলা কমিটির সভাপতি রতন কুমার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর সভার সভাপতি আসাদুজ্জামন চাঁদ, ছাত্রনেতা মনিরুল ইসলাম মুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর