নারায়ণগঞ্জে সাংবাদিক হত্যা: প্রধান আসামিসহ গ্রেফতার ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-29 10:58:25

নারায়ণগঞ্জের বন্দরে স্থানীয় সংবাদ কর্মী ইলিয়াস শেখকে (৩৮) কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি তুষারসহ এজাহার ভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া।

গ্রেফতারকৃতরা হলেন- তুষার (২৮), মিছির আলী (৫৩), মিনা (৬০)।

নিহত সংবাদ কর্মী ইলিয়াস শেখ বন্দর উপজেলার জিওধারা এলাকার মজিবর মিয়ার ছেলে। স্থানীয় দৈনিক বিজয় পত্রিকায় কাজ করতেন তিনি।

নিহতের পরিবারের দাবি, নারায়ণগঞ্জ বন্দর এলাকার তুষার ও তুর্য নামে দুই ভাই অবৈধ গ্যাস সংযোগ প্রদান ও মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন ইলিয়াস। এ ঘটনায় গ্রেফতারও হয়েছিলেন তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়।

দৈনিক বিজয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাব্বির আলম সেন্টু বলেন, ‘ইলিয়াস আমাদের পত্রিকার ফটো সাংবাদিক ছিলেন। সংবাদ প্রকাশ করায় তার ওপর দীর্ঘদিন ধরেই বন্দরের তুষার বাহিনী ক্ষুব্ধ ছিল। এ ঘটনার জের ধরেই তাকে হত্যা করে তারা।’

নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, গতকাল রোববার ফটো সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা করেন৷ মামলায় মোট ৮ জনকে আসামি করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোববার রাতে তুষারকে এবং সোমবার সকালে মিছির আলী, মিনাকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে ফটো সাংবাদিককে কুপিয়ে হত্যা

এ সম্পর্কিত আরও খবর