১০ তলা ভবনের ছাদ থেকে পরে ব‌্যাংক কর্মকর্তার মৃত‌্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-09-01 21:21:34

খুলনা মহানগরীর মৌলভীপাড়া এলাকার মডার্ন টাওয়ার নামের ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আবরার রহমান শুভ নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত‌্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে ছাদ থেকে নিচে লাফিয়ে পড়ে মারা যান তিনি। শুভ আল আরাফাহ ইসলামী ব্যাংক খুলনা শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ছিলেন। তবে, এটা হত‌্যা না‌কি আত্মহত্যা তার কারণ জানা যায়নি।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, ব্যাংক কর্মকর্তা শুভ ভবনটির ১০ তলার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। মৃত শুভ ভবনটির ৯ তলার ভাড়াটিয়া আতিয়ার রহমানের ছেলে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি স্পষ্ট হবে। ভবনটির বিভিন্ন স্থানে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

নিহতের সহকর্মীরা জানান, পিতা-মাতা ও স্ত্রীকে নিয়ে মডার্ণ টাওয়ারের ৯ম তলায় বসবাস করতেন শুভ। সবশেষ সোমবার (১২ অক্টোবর) আল আরাফাহ ব্যাংকের খুলনা শাখা থেকে তাকে ডুমুরিয়া উপজেলার চুকনগর শাখায় বদলী করা হয়। মঙ্গলবার সকালে সেখানে যোগদানের কথা ছিল তার।

এ সম্পর্কিত আরও খবর