বগুড়ায় যুবক খুনের সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা ২৪.কম,বগুড়া | 2023-08-26 04:03:25

বগুড়া শহরের জলেশ্বরীতলায় রশিদুল ইসলাম (৩৩) নামে যুবক খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে বিশাল মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে শহরের জলেশ্বরীতলা এলাকায় স্থানীয় বাসিন্দারা এই মানববন্ধন করেন।

এর আগে নিহত রশিদুলের স্ত্রী কেয়া খাতুন বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত সামায়েল নাহাদী ভুইয়া ও সিয়াম নামের দুই জনকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। নামের সাথে মিল থাকায় মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সিয়াম নামের এক যুবককে আটক করেছিল। জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

মানববন্ধনে রহমান নগর ও জলেশ্বরীতলার সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন। মানববন্ধনে বক্তারা রশিদুল হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জড়িত দুই যুবককে গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে ভাগ্নে শান্তকে মারধরের প্রতিবাদ করায় সামায়েল নাহাদী ও সিয়াম নামের দুই যুবকের ছুরিকাঘাতে খুন হন শহরের রহমাননগর এলাকায় যুবক রশিদুল। সমাজসেবক ও একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত ভদ্র ও শান্ত স্বভাবের যুবক রশিদুল খুনের ঘটনায় ফুঁসে উঠেছেন এলাকাবাসী। যার কারণে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনে এলাকার নারী-পুরুষ ও শিশুরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বার্তা২৪.কম’কে বলেন, মঙ্গলবার আটক সিয়ামকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর