আশুলিয়ায় ধর্ষণ ঘটনা ধামাচাপা চেষ্টা, গ্রেফতার ১

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-23 03:44:39

সাভারের আশুলিয়ায় প্রিন্স গ্যাংয়ের কিশোরী গণধর্ষণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাপার অভিযোগে শাহাদাত হোসেন নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ৪ আসামিকে গ্রেফতার করা হলে।

রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক।

এর আগে দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকার 'এসএ' পরিবহন কুরিয়ার সার্ভিস সেন্টার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহাদৎ হোসেন আশুলিয়ার বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে ঘুরে বেড়াতো এবং ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সংবাদ প্রচারের হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৩০ আগস্ট দুই কিশোরী বেড়াতে গিয়ে আশুলিয়ার ভাদাইল এলাকার কিশোর গ্যাং প্রিন্সের সদস্যদের দ্বারা ধর্ষিত হয়। পরে এ ঘটনা জানতে পেরে ঘটনা ধামাচাপা দেওয়ার কথা বলে গ্যাং প্রধান সারুফের বাবার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এর আগে শাহাদাতের সহযোগী ধর্ষণের ভিডিও চিত্রের স্ক্রিন শট দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দেয়। সেই ছবির সূত্র ধরে অভিযানে নামে পুলিশ। অভিযান চালিয়ে ভিডিও উদ্ধার করে গ্যাংটির প্রধান সারুফসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে মামলা দায়ের করেন। তদন্ত করতে গিয়ে ঘটনা ধামাচাপার বিষয়টি সামনে আসলে দুপুরে একই মামলায় শাহাদাতকে গ্রেফতার করে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক বলেন, আশুলিয়ার ভাদাইল এলাকায় গণধর্ষণের ঘটনায় শাহাদাত নামের ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। ভুক্তভোগীর বড় বোনের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর