বরিশালে ইউপি উপ-নির্বাচনে আ.লীগের দুই প্রার্থী বিজয়ী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-28 11:00:16

বরিশাল জেলার উজিরপুরের সাতলা ইউনিয়ন ও বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার দুই প্রার্থী।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বেসরকারি ফলাফলের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন উজিরপুর উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলীমদ্দিন এবং বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো. সাইদুর রহমান ।

সাতলা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুল বাশার লিটন নৌকা প্রতীকে ১২ হাজার ৫৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন সোহাগ মোল্লা আনারস প্রতীকে পেয়েছেন ৬৬৯ ভোট, অপর স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাস ঘোরা প্রতীকে পেয়েছেন ৩২৭ ভোট। তবে বিএনপিসহ অন্য কোনো রাজনৈতিক দলের প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেনি।

অপরদিকে কলসকাঠী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত মো. ফয়সাল ওয়াহিদ মুন্না নৌকা প্রতীকে ৬ হাজার ৩০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী শওকত হোসেন হাওলাদার ২ হাজার ২০৩ ভোট পেয়েছেন।

এর আগে মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই দুই ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর