হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 15:25:13

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার পৌরসভার ১নং ওয়ার্ডে আয়েশা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতের পিতা চরকিং ইউনিয়নের শুল্লুকিয়া গ্রামের মো. আলমগীর হোসেন অভিযোগ করেন, তার মেয়েকে দীর্ঘদিন থেকে স্বামী ইদ্রিস (২৮) নির্যাতন করে আসছে। বুধবার সকালে শারীরিক নির্যাতন করে স্বামী ও তার পরিবারের সদস্যরা। পরে অবস্থা সংকটাপন্ন হলে তার মুখে বিষ ঢেলে দেয়। এক পর্যায়ে মেয়ের অবস্থা দুর্বল হয়ে পড়লে তারা তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার কিছু সময় পরই মেয়েটির মৃত্যু হয়। এ ঘটনায় স্বামী ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

তিনি আরো অভিযোগ করে বলেন, ইদ্রিসের সাথে দীর্ঘদিন অন্য একটি মেয়ের পরকীয়ার সম্পর্ক চলে আসছে। এনিয়ে তাদের দুইজনের মধ্যে প্রতিদিন ঝগড়া বিবাদ চলত।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

এ সম্পর্কিত আরও খবর