‘আসামি জামিন পেয়েছে, গুলি করে হত্যা করবে আপনাকে’

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 05:47:14

সিলেট: কোম্পানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানাকে মুঠোফোনে কল দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি।

সাধারণ ডায়েরিতে মাসুদ রানা উল্লেখ করেন, গত ২১ জুলাই সকালে ভোলাগঞ্জ দশ নাম্বার ও রেলওয়ে বাংকার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে কোম্পানীগঞ্জ গ্রামের মৃত তবারক আলীর ছেলে জাহাঙ্গীর আলম ওরফে জাহানকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভ্রাম্যমাণ মামলা নং-৩৩/২০১৮ এর মাধ্যমে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭ (২) ধারার বিধান মতে দোষী সাব্যস্ত করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর আওতায় ১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।

এর জের ধরে গত সোমবার বিকেল ৩টা ৪৯ মিনিটে ০১৭৯৯-২৪৮৭০৭ নাম্বার থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার ব্যবহৃত মুঠোফোনে একটি কল আসে। অপর প্রান্তের লোকটি অভিযুক্তের বড় ভাই পরিচয়ে জানান যে, ‘আসামি জাহাঙ্গীর আলম ওরফে জাহান হাইকোর্ট থেকে জামিন পেয়েছে এবং ছাড়া পেয়ে আপনাকে গুলি করে হত্যা করবে।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান, হত্যার হুমকির ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, জিডি তদন্ত করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের হুমকিদাতাকে শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর