দোয়েল চত্বরে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৬

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-05 18:07:52

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগের একটি টিম দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শনিবার (২৪ অক্টোবর) ডিএমপির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (২৩ অক্টোবর) দোয়েল চত্বর এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নাম- মোঃ রহমত উল্লাহ (২৭), মো. জাহাঙ্গীর আলম (৪২), মো. রমজান (৩৩), মো. রফিক (১৯), মোঃ আমিনুল ইসলাম (৩৫) ও মোছা. ফজিলা খাতুন (২৬)।

এ বিষয়ে গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারি পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম বলেন, নির্ভরযোগ্য সূত্রে জানতে পারি, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ইয়াবা এনে ঢাকা শহরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য দোয়েল চত্বর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত রহমত উল্লাহ, রফিক ও আমিনুল কক্সবাজারের মাদক ব্যবসায়ীদের কাছ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা এনে গ্রেফতারকৃত জাহাঙ্গীর, রমজান ও ফজিলা খাতুনের কাছে বিক্রি করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর