পঞ্চগড়ে মাইক্রোবাস-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড় | 2023-09-01 04:58:25

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে স্বপন চন্দ্র রায় (২৫) ও ইয়াসমিন আক্তার (৪০) নামে দুুুুই জন নিহত হয়েছেন।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার শালবাহান ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানাগেছে, নিহত মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলেশ রায়ের ছেলে ও নিহত মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার তেঁতুলিয়া সদর ইউনিয়নের বেহারীপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ওই মাইক্রোবাসে দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় ফেরার পথে শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় গেলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এবং ঘটনাস্থলে ওই মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও ইয়াসমিন আক্তার নিহত হয়। এসময় কমপক্ষে ৭/৮ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রের্ফাড করে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) সাঈদ চৌধুরী ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও কয়েকজনের আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এ সম্পর্কিত আরও খবর