‘সরকারের বিরুদ্ধে অভিযোগ করা এখন বিএনপির রাজনৈতিক মুখ্য উদ্দেশ্য’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-24 20:14:00

সরকারের বিরুদ্ধে অভিযোগ করা এখন বিএনপির রাজনৈতিক মুখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি ও বিএনপিসংলগ্ন দলগুলো এখন স্ববিরোধী অভিযোগ করছে। কোনো ইস্যু থাক বা না থাক, সরকারের বিরুদ্ধে অভিযোগ করা এখন তাদের রাজনৈতিক মুখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে।

রোববার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুবসমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন ।

মাহবুবউল-আলম হানিফ বলেন, সরকারের বিরুদ্ধাচরণ করা একজন রাজনৈতিক ব্যক্তির কর্ম হওয়া উচিত না। বিএনপির উচিত, এখান থেকে সরে এসে জনগণের জন্য কথা বলা। ভুলত্রুটির পাশাপাশি সরকারের উন্নয়ন-অগ্রগতি নিয়েও তাদের কথা বলা উচিত। বিরুদ্ধাচরণের নামে এসব মিথ্যাচার দেশের ভাবমূর্তি নষ্ট করে।

বিএনপির উদ্দেশে হানিফ আরও বলেন, এরা দেশ নিয়েও ভাবে না, জনগণ নিয়েও ভাবে না। সরকারের বিরুদ্ধে অভিযোগ করে জনগণের কাছে আস্থা ফিরে পাওয়া যাবে না। তারা প্রতিদিন কথা বলছেন, মিডিয়ায় প্রকাশ হচ্ছে। তারপরও তারা বলছেন, স্বাধীনভাবে কথা বলতে দেওয়া হচ্ছে না। এসব অভিযোগ একদম স্ববিরোধী আর মিথ্যাচার ছাড়া কিছুই নয়।

সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মাহাবুবুল আরেফিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকা প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের কয়েকশ নারী ও সুধীজন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর