সাভারে মুস্তাফিজ হত্যা: গ্রেফতার ৩ ছিনতাইকারী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-18 00:01:03

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ৪। এঘটনায় নড়াইল থেকে আরও ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে এই তিন জন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব- ৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং।

এর আগে সোমবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাসন এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে তাদের গ্রেফতার করা হয়। আরেক জনকে নড়াইল থেকে গ্রেফতার করা হয় বলে জানা গেছে।

র‌্যাবের হাতে গ্রেফতারকৃতরা হলেন- সাভারের ডগরমোরা এলাকার আব্দুল গনির ছলে রনি ওরুফে কুত্তা রনি ওরফে ডগি রনি (২৪)। অপর জনের নাম আরিফ।সে মুস্তাফিজুরকে ছুরিকাঘাত করেছিল।

র‌্যাব-৪ জানায়, ২৪ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মুস্তাফিজ বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার সময় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিআরপি রোডে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়। তার কাছে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করার চেষ্টা করলে বাঁধা দেয় মুস্তাফিজ। পরে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে দৌড় দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত ২৬ অক্টোবর মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব।

সিপিসি-৩, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং বলেন, সাভারে অভিযান চালিয়ে ডগি রনি ওরফে কুত্তা রনি, আজাদ শরীফকে গ্রেফতার করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে ছুরিকাঘাতকারী আরিফকে নড়াইল থেকে গ্রেফতার করা হয়েছে বলে জেনেছি। এঘটনায় বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর