লক্ষ্মীপুরে বিয়ে বাড়ির দ্বন্দ্বে জেলেকে পিটিয়ে হত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-16 06:51:02

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে নাচ গান বাজানো নিয়ে দ্বন্দ্বে মো. সোহেল (২২) নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে নিহত যুবকের বাবা মো. স্বপন বাদী হয়ে হত্যা মামলা প্রক্রিয়াধীন।

এর আগে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার ভোরে সোহেল মারা যায়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রোববার (২৫ অক্টোবর) রাতে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে একটি বিয়ে বাড়িতে নাচ-গান চলছিল। এসময় নাচ-গান পছন্দ না হওয়ায় একই এলাকার সুমন, দিদার ও জুয়েলসহ কয়েকজনের সঙ্গে সোহেল বাকবিতণ্ডা হয়। এর জের ধরে তারা সোমবার (২৬ অক্টোবর) রাতে মজুচৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের ওপর হামলা করে। এসময় লাঠিসোটা দিয়ে সোহেলকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করে। নিহত সোহেল পেশায় মৎস্যজীবী (জেলে)। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল বলেন, হামলার খবর পেয়ে ওই রাতে আমি ঘটনাস্থলে যায়। এরআগেই সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে ঢাকায় নেওয়ার পথে সোহেল মারা যায়। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া বলেন, হত্যার ঘটনায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর