বিয়ের উপহারের টাকা চুরির ঘটনায় গ্রেফতার ১

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 13:33:27

মিরপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে উপহারের টাকা চুরির ঘটনায় মো. খলিল (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ। খলিল পটুয়াখালী কলাপাড়া থানার খেউপাড়া গ্রামের আনছার আলী সরদারের ছেলে।

মঙ্গলবার (২৭ অক্টোবর)ডিএমপির পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ২ অক্টোবর মিরপুর-১ এর সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে উপস্থিত হন খলিল। সেখানে তিনি উপস্থিত মেহমানদের সাথে খাবার খান। বিয়ের অনুষ্ঠানে আগত আত্মীয়-স্বজনদের দেয়া উপহার প্রায় ৫ লক্ষ ৫৯ হাজার টাকা একটি স্কুল ব্যাগে রক্ষিত ছিল। টাকার ব্যাগটি ছিল রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর। সবাই যখন বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত এই সুযোগে সবার অগোচরে টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়েন খলিল। এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা হয়।

তিনি বলেন, মামলা রুজুর পর তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে রোববার (২৫ অক্টোবর) দিবাগত রাত ১২টা ৩৫ মিনিটে মিরপুর পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে চোরাইকৃত স্কুল ব্যাগসহ নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এদিকে সোমবার ২৬ অক্টোবর গ্রেফতারকৃত খলিলকে আদালতে প্রেরণ করা হলে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ সম্পর্কিত আরও খবর