বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ড শেষে আদালতে মূলহোতা দেলোয়ার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 08:52:17

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ১টায় ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ারকে ৩টি মামলায় ৫ দিনের রিমান্ড শেষে জ্যেষ্ঠ বিচারক হাকিম মো. মাসফিকুল হকের ১ নং আমলি আদালতে তোলা হয়।

প্রসঙ্গত গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার।

রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

পরে ২ অক্টোবর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। তারপর ৭ অক্টোবর সেই নির্যাতিত নারী তাকে দুই মাস আগে বাড়ির পার্শ্ববর্তী খালে নৌকায় নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় বেগমগঞ্জ থানায় দেলোয়ার বাহিনীর দেলোয়ার ও কালামকে আসামি করে মামলা করে।

এ সম্পর্কিত আরও খবর