স্কুলছাত্রী গণধর্ষণ মামলার দুই আসামিকে আদালতে হাজির

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-30 03:47:45

রংপুর নগরীর হারাগাছে ডিবি পুলিশের এএসআইর নেতৃত্বে স্কুলছাত্রীকে এক ভাড়াটিয়ার বাড়িতে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনায় আটককৃত দুই আসামিকে আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (২৭অক্টোবর) দুপুরে ওই মামলায় আটক মেঘলা ও শম্পা নামের দুই নারীকে রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

ধর্ষণে মামলার অপর আসামি ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজুকে আটক করে পুলিশ লাইনে রাখা হয়েছে। বেলা ২টা পর্যন্ত তদন্ত সংস্থা পিবিআই পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি।

এদিকে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ডিবি পুলিশের এএসআই রায়হানুলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে আটক রাখা করা হয়েছে বলে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ।

গত রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রংপুর মহানগরীর হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকায় এক ভাড়াটিয়ার বাড়িতে ডেকে এনে নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে গণধর্ষনের ঘটনায় রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রায়হানুল ও বাড়ীর ভাড়াটিয়াসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেন ওই ছাত্রীর বাবা আয়নাল হক।

পরে অধিকতর তদন্তের স্বার্থে সোমবার মামলাটি হারাগাছ থানা থেকে রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়। তদন্তের দায়িত্বভার গ্রহণের ২৪ ঘণ্টা না পেরুতেই দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই পুলিশ।

বর্তমানে অসুস্থ ওই ছাত্রী রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর