পৃথক অভিযানে সাদ্দাম বাহিনীর প্রধানসহ আটক ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-31 20:29:32

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনসহ হত্যা মামলার পলাতক আসামি হাবিবুর রহমানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ৩টার দিকে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক সাদ্দাম হোসেন (২৯) উপজেলার কোটরা মহব্বতপুর এলাকার সায়েদুল হকের ছেলে এবং হাবিবুর রহমান উপজেলার তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে। পুলিশ বলছে, আটককৃতদের কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ২টায় এ তথ্য নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার। তিনি জানান, সোমবার রাতে কোটরা মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একই দিন রাতে উপজেলার তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ আটক করা হয়। তিনি গত জাতীয় সংসদ নির্বাচন চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো. নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর