মেজর সিনহা হত্যা: রুবেল শর্মার আরো ৫ দিনের রিমান্ড

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার | 2023-08-31 04:07:50

মেজর (অবঃ) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি ও বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশের প্রধান সহযোগী কনস্টেবল রুবেল শর্মার আরো ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খায়রুল ইসলামের ৮ দিনের রিমান্ড করেন।

তার আবেদনের ৫ দিনের রিমান্ড আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (টেকনাফ) এর বিচারক তামান্না ফারাহ।

ইতোপূর্বে রুবেল শর্মাকে ৭ দিনের রিমান্ড নেয়া হয়েছিলো।

এ সময় তার কাছ থেকে সিনহা হত্যা মামলা সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ায় তদন্তের প্রয়োজনে আবারো রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা খায়রুল ইসলাম।

তথ্য মতে, সিনহা হত্যা মামলা ১৪ আসামির মধ্যে সর্বশেষ আসামি হিসেবে সংযুক্ত হয় রুবেল শর্মা। গত ১৪ সেপ্টেম্বর গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

কথিত আছে, কারাগারে থাকা টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের বিভিন্ন অপকর্মের অন্যতম সহযোগী ছিলেন সাবেক কনস্টেবল রুবেল শর্মা।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এপিবিএনের চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় ৫ আগস্ট নিহত মেজর (অব.) সিনহার বড় বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে একই আদালতে মামলাটি করেন। পরে আরও পাঁচ জনকে আসামি হিসেবে সংযুক্ত করা হয়।

এ সম্পর্কিত আরও খবর