নোয়াখালীতে পরিত্যক্ত লেবার ভিটি থেকে কঙ্কাল উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-24 23:55:31

নোয়াখালীর সেনবাগ উপজেলায় একটি পরিত্যক্ত লেবার ভিটি থেকে এক অজ্ঞাত পরিচয় কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়েনর ৬নং ওয়ার্ডের পতেপুর গ্রামের পপুলার বিস্কুট ফ্যাক্টরি সংলগ্ন একটি পরিত্যক্ত লেবার ভিটি থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের ১নং ওয়ার্ডের আতর মিয়া পন্ডিত বাড়ির বাহার আলীর ছেলে রনি (২০) পপুলার বিস্কুট ফ্যাক্টরি সংলগ্ন সড়ক দিয়ে যাওয়ার সময় দেখতে পায় একটি পরিত্যক্ত লেবার ভিটির মধ্যে পশুপাখি মাটি খুঁড়ে খুব ডাকাডাকি করছে। সে বাড়িতে গিয়ে তার বাবাকে এ ঘটনা জানিয়ে বলে ওখানে কি আছে যে পশুপাখি এমন ডাকাডাকি করছে। আপনি ওই ভিটিতে গিয়ে দেখে আসুন। ছেলের কথা মতো তিনি গিয়ে দেখতে পান ওখানে শরীরের বিভিন্ন অংশের বেশ কয়েটি অংশের হাড় পড়ে আছে। একপর্যায়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে।

বাবার সাথে রনি। ছবি: বার্তা২৪.কম

রনি আরো জানান, তাদের সাথে প্রতিবেশী একটি পরিবারের সাথে সম্পত্তির বিরোধ চলছে। গত (৯ নভেম্বর) থেকে তার ভাই মো.ইব্রাহীম (১৬) নিখোঁজ রয়েছে। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় একটি জিডি করেছে তাদের পরিবার। রনি আরো দাবি করেন, কঙ্কালের পাশে তার নানীর ব্যবহৃত একটি শাড়ি পাওয়া গেছে। তারা ধারণা করছে, উদ্ধারকৃত কঙ্কালটি তার ভাই ইব্রাহীমের হবে।

সেনবাগ থানার অফিসার ইচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, একটি কঙ্কালের বিভিন্ন অংশের হাড় উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে কঙ্কালটি নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। যদি কেউ কঙ্কালটি তাদের কোনো লোকের বলে দাবি করে তাহলে ডিএনএ পরীক্ষা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর