শেখ হাসিনা ইসলামের জন্য কাজ করছেন: হানিফ

ঢাকা, জাতীয়

সেন্ট্রাল ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-23 07:12:42

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ইসলামের জন্য কাজ করছেন। তিনি দেশের প্রতিটি জেলা উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ স্থাপনের উদ্যোগ নিয়েছেন। কওমি আলেমদের সরকারি স্বীকৃতি দিয়েছেন। ইসলামের কল্যাণে করেছে এমন একটি কাজের নমুনাও বিএনপি দেখাতে পারবে না।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের ৫ দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইমাম প্রশিক্ষণ একাডেমী আয়োজিত এ অনুষ্ঠানে তিনি আরও বলেন, মুসলিম বিশ্বে শেখ হাসিনার একটি আলাদা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে।

উন্নয়নের ধারা বজায় রাখতে আবার শেখ হাসিনার সরকারকে ভোট দিতে জনগণকে উদ্বুদ্ধ করতে আলেম সমাজকে আহবান জানান হানিফ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ দেশকে জঙ্গীবাদের চারণভূমি বানিয়েছিল বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। দেশের মানুষের মনে তারা ইসলাম ধর্ম সম্পর্কে ভীতির সঞ্চার করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই জঙ্গীবাদকে এ দেশ থেকে নির্মূল করেছেন।

চারপাশে নীতিহীন একটি সমাজব্যবস্থা গড়ে উঠেছে উল্লেখ করে হানিফ বলেন, আলেম সমাজই পারে ইসলামের মূল্যবোধের সঠিক প্রচার করে একটি নৈতিকতাসমৃদ্ধ সমাজব্যবস্থা গড়ে তুলতে।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে আগত আলেম-ওলামারা বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন বিভাগের পরিচালকসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর