হোটেলে স্ত্রীর মরদেহ ফেলে রেখে পালিয়েছে স্বামী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-24 18:27:43

রংপুর নগরে একটি আবাসিক হোটেলের ভিতর থেকে আরজিনা খাতুন (৩০) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সাইফুল ইসলাম নামে একজন ব্যক্তি স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ওই নারীকে সঙ্গে নিয়ে হোটেলে উঠেছিলেন। তারা দিনাজপুরের বিরল উপজেলার ফারাক্কা বাঁধ এলাকার ঠিকানা দিয়েছেন বলে জানান হোটেল কর্তৃপক্ষ।

এদিকে মরদেহ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোটেল ব্যবস্থাপক মোহাম্মদ আলীসহ দু’জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে বার্তা২৪.কম’কে রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপি'র কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাত পৌনে নয়টার দিকে নগরীর স্টেশন রোডের বসুন্ধরা রেস্ট হাউস আবাসিক হোটেলে আসেন সাইফুল ইসলাম ও আরজিনা খাতুন। তারা দু'জন নিজেদেরকে স্বামী-স্ত্রীর পরিচয় দেন। হোটেলের রেজিস্টার বইয়ে তাদের ঠিকানা দেয়া আছে হিসেবে দিনাজপুরের বিরল উপজেলার ফারাক্কা বাঁধ এলাকা। ওই রাতে তারা দু’জন হোটেলের ৫ নম্বর কক্ষে রাত্রিযাপন করে।

শুক্রবার সকালে সাইফুল ইসলাম হোটেলের ওই কক্ষের বাইরে তালা লাগিয়ে ব্যক্তিগত কেনাকাটার কথা বলে সাইফুল ইসলাম বের হয়ে যান। এরপর সে আর হোটেলে ফিরে আসেনি। বেলা ১২টার পর হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা কক্ষের কড়া নাড়ানাড়ি করলেও কোন সাড়া শব্দ না পেয়ে পেছনের ভেন্টিলেটর দিয়ে দেখতে পায় বিছানায় ওই নারী পড়ে আছে।

পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। ছবি: বার্তা২৪.কম

পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ এসে হোটেলের কক্ষের বাহির থেকে তালা লাগানো দেখতে পায়। অন্যদিকে, খবর পেয়ে সিআইডি পুলিশ ও পিবিআই পুলিশের একটি দল ঘটনাস্থলে আসে। পরে দরজার তালা ভেঙে আরজিনা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আব্দুর রশিদ আরও জানান, শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্ত করে প্রতিবেদন পেলে প্রকৃত রহস্য উদঘাটিত হবে। তারা দু'জন স্বামী-স্ত্রী কিনা এবং তাদের দেয়া ঠিকানার ব্যপারে তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে ওই ঘটনায় ছায়া তদন্ত শুরু করেছে সিআইডি ও পিবিআই পুলিশ।

ঘটনাস্থল করে আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, এ ঘটনায় হোটেল ম্যানেজার মোহাম্মদ আলী ও হোটেলের মালিক পক্ষের শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ওই নারীর স্বামী পরিচয় দেয়া সাইফুল ইসলামকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর