রংপুরে স্কুলছাত্রী ধর্ষণ: রিমান্ড শেষে কারাগারে এএসআই রাহেনুল

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-19 19:31:16

রংপুর নগরের হারাগাছে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার অন্যতম আসামি মহানগর ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (৮ নভেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহাঙ্গীর আলম এ আদেশ দেন।

এরআগে বেলা আড়াইটার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এএসআই রাহেনুলকে আদালতে নিয়ে আসেন পিবিআই। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অপারগতা প্রকাশ করে। পিবিআই নতুন করে রিমান্ডের আবেদন না করায় বিচারক জাহাঙ্গীর আলম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ নভেম্বর স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আসামি এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পিবিআই'র তদন্ত কর্মকর্তা। বিচারক স্নিগ্ধা রানী রায় রাহেনুলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ (রোববার) রিমান্ড শেষ হওয়ায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়

এ ব্যাপারে পিবিআই’র রংপুর জেলা পুলিশ সুপার এবিএম জাকির হোসেন জানান, রিমান্ডে থাকাকালে এএসআই রাহেনুল গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তা ছাড়া ভিকটিম নিজেও আদালতে আসামি রাহেনুলের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি প্রদান করেছে। এই মামলায় পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে বলেও তিনি জানান ।

এ সম্পর্কিত আরও খবর