সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে বিক্ষোভ চলছে

, জাতীয়

নূর আহমদ, সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সিলেট | 2023-08-25 00:02:58

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে বিক্ষোভ চলছে। পুলিশ ফাঁড়ির পার্শ্ববর্তী সিলেট জেলা পুলিশ সুপারের কার্যালয় সিলেটের আলোচিত রায়হান হত্যা মামলার প্রধান অভিযুক্ত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরকে নিয়ে আসা হচ্ছে। এই খবরে শতাধিক তরুণ ফাঁড়ির সামনে উপস্থিত হয়ে বিক্ষোভ করছেন। তারা নানা শ্লোগান মুখর করে তুলছেন পুলিশ ফাঁড়ির সামনে।

সোমবার (৯ নভেম্বর) সিলেটের কানাইঘাট উপজেলার ডনা সীমান্ত থেকে এস আই আকবরকে আটক করে স্থানীয় খাসিয়ারা। পরে বিজিবি তাকে সিলেট জেলা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার সাইফুল ইসলাম জানান, আকবরকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হচ্ছে। সিলেটে পৌঁছলেই প্রেসব্রিফিং অনুষ্ঠিত হবে।

নিহত রায়হানের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, গত ১১ অক্টোবর রাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। যদিও পুলিশ দাবি করে ছিনতাইকালে সাধারণ জনতার মারপিটে রায়হান মৃত্যুবরণ করে। রায়হান সিলেট নগরীর আখালিয়া নেহারিপাড়া এলাকার বাসিন্দা।

ঘটনার পর থেকে এসে আই আকবর পালিয়ে যায়। প্রথম থেকেই ধারণা করা হচ্ছিল আকবর ভারতে অবস্থান করছে। সোমবার খাসিয়ারা তাকে পাকড়াও করার পর বিজিবির কাছে হস্তান্তর করে। এরপর আকবরকে পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি।

এ সম্পর্কিত আরও খবর