সিলেট পুলিশ সুপারের কার্যালয়ে আকবর

, জাতীয়

নূর আহমদ, সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সিলেট | 2023-08-31 07:55:46

ভারতে পালিয়ে থাকা পুলিশের সাব-ইন্সপেক্টর (বরখাস্ত) আকবর হোসেন ভূঁইয়াকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

সীমান্ত এলাকা থেকে সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টায় আকবরকে বহনকারী পুলিশের একটি টিম সিলেট পৌঁছে। পুলিশ সুপার কার্যালয় চত্বরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে জন্য অপেক্ষায় রয়েছেন গণমাধ্যমকর্মীরা। অন্যদিকে পুলিশের ভ্যান থেকে মুখ ডেকে নিজেকে আড়াল করে রাখে আকবর। বর্তমানে পুলিশ সুপারের কার্যালয়েই অবস্থান করছে।

সোমবার (৯ নভেম্বর) সিলেটের কানাইঘাট উপজেলার ডনা সীমান্ত থেকে  এস আই আকবরকে আটক করে স্থানীয় খাসিয়ারা।পরে বিজিবি তাকে সিলেট জেলা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিহত রায়হানের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, গত ১১ অক্টোবর রাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। যদিও পুলিশ দাবি করে ছিনতাইকালে সাধারণ জনতার মারপিটে রায়হান মৃত্যুবরণ করে। রায়হান সিলেট নগরীর আখালিয়া নেহারিপাড়া এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে এসে আই আকবর পালিয়ে যায়। প্রথম থেকেই ধারণা করা হচ্ছিল আকবর ভারতে অবস্থান করছে। সোমবার খাসিয়ারা তাকে পাকড়াও করার পর বিজিবির কাছে হস্তান্তর করে। এরপর আকবরকে পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি।

এ সম্পর্কিত আরও খবর