ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে খালু গ্রেফতার

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-27 09:45:59

ময়মনসিংহের গৌরীপুরে কিশোরী ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে খালু সোহাগ মিয়াকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে তাকে গৌরীপুর থানা থেকে আদালতে প্রেরণ করা হয়।

অভিযুক্ত সোহাগ মিয়া উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে। নির্যাতনের শিকার মেয়েটির বাড়ি উপজেলার বোকাইনগর ইউনিয়নে। সে সোহাগের স্ত্রীর বড় বোনের মেয়ে। সর্ম্পকে ভাগ্নি হয়।

মামলার বিবরণে জানা গেছে, সোহাগ মিয়ার বাড়ি উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে। দুই বছর পূর্বে সোহাগ তার নিজের সন্তানদের দেখাশোনার জন্য স্ত্রীর বড় বোনের ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের ১৫ অক্টোবর থেকে একাধিকবার সোহাগ মিয়া নিজ বাড়িতে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সোমবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে অভিযুক্ত সোহাগ মিয়াকে গ্রেফতার করেছে।

নির্যাতনের শিকার মেয়েটির মা বলেন, আমার মেয়ে তার খালুর বাড়িতে থাকলেও প্রায়ই এখানে বেড়াতে আসতো। সম্প্রতি মেয়েটি আমার এখানে বেড়াতে না আসায় আমি তার সাথে যোগাযোগ করে মেয়েকে বাড়ি পাঠাতে বললে সে কালক্ষেপণ করতে থাকে। পরে আমি ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বলে জানতে পারি সে ধর্ষণের শিকার হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর