তৃতীয় পরীক্ষাতেও স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা নেগেটিভ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 06:48:07

প্রথমবার সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) করোনা পরীক্ষায় পজিটিভ, পরে রাজারবাগ পুলিশ হাসপাতালে নমুনা পরীক্ষা করলে ফল আসে নেগেটিভ।

সোমবার (১৬ নভেম্বর) আবারও পরীক্ষা করিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। দ্বিতীয়বারের মতো এবারও পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। এ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী তৃতীয়বারের মতো করোনার পরীক্ষা করিয়েছেন।

সোমবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ আপু তৃতীয় দফায় পরীক্ষার ফল নেগেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, স্যার আজ আবার করোনা পরীক্ষা করিয়েছেন। ধানমন্ডির ডিএমএফআর মলিকুলার ল্যাব ও ডায়াগনস্টিকে নমুনা দিয়েছিলেন। পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে। তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন।

এর আগে শনিবার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) করোনা পরীক্ষার নমুনা দেন স্বরাষ্ট্রমন্ত্রী ও মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন। পরীক্ষায় দুজনেরই ফলাফল কোভিড-১৯ পজিটিভ আসে।

আরও নিশ্চিত হতে গতকাল রোববার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে দুজনেই আবার নমুনা দেন। সন্ধ্যায় পরীক্ষার ফলাফল পাওয়া যায়, তাতে দুজনই নেগেটিভ হন। তবে তাদের কোনও শারীরিক জটিলতা ছিল না।

এ সম্পর্কিত আরও খবর