একেজি প্রেমীদের জন্য স্যামসাং-এর সুখবর

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 01:09:51

একেজি হেডফোন প্রেমীদের জন্য স্যামসাং নিয়ে এলো সুখবর। একটি দুটি নয়। তিনটি ওয়্যারলেস হেডফোন নিয়ে এসেছে স্যামসাং । একেজি  N700NC, Y500 and Y100 এই মডেলের তিনটি স্টেরিও স্টুডিও সাউন্ড কোয়ালিটি সম্পন্ন হেডফোন এখন পাওয়া যাবে বাজারে। প্রত্যেকটি হেডফোনই বিশেষ ক্ষমতা সম্পন্ন।

একেজি  N700NC

মডেলের হেডফোনে থাকছে একটিভ নয়েজ ক্যানসেলেশন। ফলে যারা বেশির ভাগ সময়ে জনাকীর্ণ স্থানে থাকেন তাদের জন্য এই হেডফোন । এর অসাধারণ নয়েজ ক্যানসেলেশন সুবিধার জন্য আপনি চাইলেই  যে কোন জনাকীর্ণ স্থানের চারপাশের শব্দ সম্পূর্ণ উপেক্ষা করে উপভোগ করতে পারবেন প্রিয় গান। এতে পাবেন ২০ ঘণ্টা চার্জ ব্যাকাপ। এর দাম হবে ৩৫০ ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় ২৯ হাজার ৭৫০ টাকা।

একেজি  Y500

এটি একটি মাল্টি কানেক্টিভিটি সুবিধা সম্পন্ন হেডফোন। যাতে আপনি পাচ্ছেন অটোম্যাটিক অডিও বন্ধ করার সুবিধা। আপনি যখনি আপনার কান থেকে হেডফোনটি খুলে রাখবেন তখন অটোম্যাটিক গান বন্ধ হয়ে যাবে।আবার যখন পড়বেন তখন আবার শুনতে পারবেন গান। এজন্য আপনাকে চাপতে হবে না কোন সুইচ। এর মুল্য পড়বে ১৫০ ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় ১২ হাজার ৭৫০ টাকা।

একেজি Y100 ইয়ারবাড

যারা বড় হেড ফোন পছন্দ করেন না তাদের জন্য একেজি নিয়ে এসেছে এই সিরিজের ইয়ারবাড । এতে পূর্বে এন৭০০এনসি মডেলের মত সম্পূর্ণ  নয়েজ ক্যানসেলেশন সুবিধা না পেলেও সাধারণ কিছু শব্দ দূর করতে পারবে এটি। তবে উচ্চ আওয়াজের বিপরীতে এর নয়েজ ক্যানসেলেশন কোন কাজ করবেনা। এর দাম শুরু হবে ১০০ ডলার বা ৮ হাজার টাকা। 

 

এ সম্পর্কিত আরও খবর