মিরসরাইয়ে আ.লীগ নেতার উপর হামলার পর কার্যালয় ভাঙচুর, মামলা দায়ের

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম , মিরসরাই (চট্টগ্রাম) | 2023-08-08 09:53:30

মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের উপর হামলার পর এবার তার কার্যালয় ভাঙচুর করেছে দুবৃর্ত্তরা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত প্রায় ৩টায় উপজেলা সদরের সাদেকুর রহমান ভবনে অবস্থিত গিয়াস উদ্দিনের ব্যক্তিগত কার্যালয়টি ভাঙচুর করা হয়। এদিন সকালে হামলার ঘটনায় গিয়াস উদ্দিন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামি করে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাবেক ছাত্রলীগ নেতা আবদুল আউয়াল তুহিন জানান, গত বৃহস্পতিবার ভোরে একদল সন্ত্রাসী তার নিজামপুর কলেজ এলাকার বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে এবং দুইটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়। হামলার খবর পেয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবকে যুগ্ন সাধারণ সম্পাদক ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন ঘটনাস্থল দেখতে এলে সন্ত্রাসীরা তার উপরও হামলা চালায় এবং তার গাড়ি ভাঙচুর করে। একইদিন রাতে গিয়াস উদ্দিনের উপজেলা সদরে অবস্থিত ব্যক্তিগত কার্যালয়টিও সন্ত্রাসীরা ভাঙচুর করেছে এবং কার্যালয়ের আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। হামলার ঘটনায় গিয়াস উদ্দিন বাদী হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় সাইদুল ইসলাম, আশরাফুল কামাল মিঠু, আশরাফ, সবুজ, মিরাজ, সোহেল, বশর, সোহেল (২) এর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, নিজামপুর কলেজ এলাকায় বৃহস্পতিবারের ঘটনায় মো. গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর