আশুলিয়ায় ৫ মাদক কারবারি গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-23 18:32:12

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে বিয়ার, বিদেশি মদ ও গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার, র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে সোমবার (২৩ নভেম্বর) রাতে আশুলিয়ার বরিরবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক দ্রব্যসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলো- ঢাকা জেলার মোঃ নাজমুল হাসান (২৩), অনিক সরকার (২৩), বগুড়া জেলার মোঃ সোহাগ (২৯), চাঁদপুর জেলার মোঃ ফজলে রাব্বি (২২) ও কুষ্টিয়া জেলার আসাদ আলী (২৩)। তারা বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।

উদ্ধারকৃত নেশাজাতীয় দ্রব্য, টাকা ও মোবাইল। ছবি: বার্তা২৪.কম

প্রেস বিজ্ঞপ্তির তথ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ৬০ ক্যান বিয়ার (১৬.২% এলকোহলযুক্ত), ৭ বোতল বিদেশী মদ, ১ কেজি গাঁজা, ৭টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। তারা দীর্ঘ দিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে অতীতের মতো ভবিষ্যতেও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর