বেগমগঞ্জে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 08:35:14

নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক অভিযান চালিয়ে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আব্দুল করিম রয়েল (৩১) সহ ২ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর ১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ জানায়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ২ আসামিকে আটক করা হয়।

অভিযানে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আব্দুল করিম রয়েল (৩১) কে আটকের পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জের উত্তর পশ্চিম একলাশপুরের নকু বেপারী বাড়ির কবরস্থানের বাঁশমুড়া থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, একটি কার্তুজ ও তিনটি লোহার তৈরি ছোরা উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের পশ্চিম একলাশপুর গ্রামের মৃত রেজাউল হক ওরপে ধনু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে জোড়া খুন, অস্ত্র ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে।

এছাড়া অপর আটককৃত আসামি হলো- সিআর কোর্টের মামলায় ১ বছর সাজাপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেন লাবলু (৩৫)। সে উপজেলার কালিকাপুর গ্রামের আমির হোসেনের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর