৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন দগ্ধ সেই গৃহবধূ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-22 17:54:51

যশোরের অভয়নগরে দীর্ঘ ৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হিরা বেগম (৩৩) নামের সেই গৃহবধূ মারা গেছেন।

বুধবার (২ ডিসেম্বর) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর পর মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হলেও পুলিশ কোনো আসামিকে আটক করতে পারেনি। গত বৃহস্পতিবার অভয়নগর উপজেলা মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। হীরা বেগম ওই এলাকার বিল্লাল হোসেনের স্ত্রী।

হীরা বেগমের ভাই ইয়াছিন সরদার জানান, উপজেলার সিঙ্গাড়ি গ্রামের গরুহাট সংলগ্ন বিল্লাল সরদারের সঙ্গে একমাস আগে আমার বড়বোন হীরার বিয়ে হয়। এরপর থেকে তারা পার্শ্ববর্তী মরিজা গ্রামে ভাড়া বাড়িতে থাকতো। বিয়ের পর থেকে বিল্লাল আমার বোনের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে আসছিল এবং তাকে সে ভারতে নিয়ে যাওয়ার জন্য চাপ দিচ্ছিল। কিন্তু আমার বোন তাতে রাজি না হওয়ায় সর্বশেষ গত বৃহস্পতিবার আমার বোনের গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় বিল্লাল। গত ছয়দিন সে খুলনা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ায় করেছে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. টুম্পা কুন্ডু বলেন, আগুনে হিরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের সিংহভাগই পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করেছিলাম। রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার ম-ল জানান, স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হীরা বেগম নামের এক গৃহবধূ ঢাকা নেওয়ার পথে আজ ভোরে মারা গেছে বলে জেনেছি। এ ব্যাপারে নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর