ডেমরায় হারুন হত্যার অভিযোগে গ্রেফতার ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 17:50:57

রাজধানীর ডেমরার বাঁশের পুল এলাকায় মাইক্রোবাসের ড্রাইভার হারুন-অর রশিদ হাওলাদার হত্যার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- লিপি আক্তার (২০), রাজন হাওলাদার (২২) ও মাহাবুব খান (২৪)।

বুধবার (২ ডিসেম্বর) সকালে শরীয়তপুর জেলার ডামুড্যা এলাকা থেকে লিপি ও রাজনকে এবং দুপুরে ডেমরা থানা এলাকা হতে মাহাবুবকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২৫ নভেম্বর রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে ডেমরা থানার বামৈল বাঁশের পুল মধ্যবর্তী ডিএন্ডডি খালে একটি খয়েরি রংয়ের ট্রলি ব্যাগ পাওয়া যায়। ট্রলি ব্যাগের মধ্যে থেকে হারুন-অর রশিদ হাওলাদারের (৪৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে তার স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে ২৬ নভেম্বর ডেমরা থানায় মামলা হয়।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান, নিহত হারুন-অর রশিদ হাওলাদার পেশায় একজন মাইক্রোবাসের ড্রাইভার। ২৩ নভেম্বর ভিকটিম তার জুরাইনের বাসা থেকে রাত আনুমানিক ৯টায় বের হয়ে আর ফিরে আসেননি। পরবর্তীতে ২৪ নভেম্বর বেলা ১২টায় ভিকটিম তার নিজ মোবাইল নম্বর থেকে ছোট বোনের স্বামীকে কল করে বলে সে অনেক বিপদে আছে জরুরি টাকা লাগবে। এ বিষয়টি ছোট বোনের স্বামী ভিকটিমের স্ত্রীকে জানালে সে স্বামীকে টাকা দিতে বলে। একই দিনে দুপুর ১২টায় বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠায়। আবারও একই দিনে ৪টায় বিকাশে আরও কিছু টাকা পাঠাতে বলে। এরপর ১৫ হাজার টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর বাদীর স্বামীর নম্বরে কল করলে তা বন্ধ পাওয়া যায়। এরপর নিহত হারুনের স্ত্রী থানা পুলিশের সহায়তায় সেই বিকাশ নম্বরের অবস্থান শনাক্ত করে ডেমরা থানা পুলিশকে জানায়।

ওসি ডেমরা আরও বলেন, পরবর্তী সময়ে ২৫ নভেম্বর রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে ডেমরা থানা পুলিশের মাধ্যমে হারুন-অর রশিদের স্ত্রী সংবাদ পেয়ে ডিএন্ডডি খালে পাওয়া মৃতদেহটি তার স্বামীর বলে শনাক্ত করেন।

এ সম্পর্কিত আরও খবর