তাজিয়া মিছিলকে ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা: ডিএমপি কমিশনার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-21 10:36:47

পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল ঘিরে সুনির্দিষ্ট কোনো হুমকি নেই, তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকবে পুলিশ। এ কথা জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর লালবাগ থানাধীন হোসেনি দালান ইমামবাড়ায় নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

আছাদুজ্জামান মিয়া বলেন, তাজিয়া মিছিলকে ঘিরে পুলিশের একাধিক ইউনিট কাজ করবে। বিশেষ করে কাউন্টার টেরোরিজম ইউনিট এবং গোয়েন্দারা সবসময় নিয়োজিত থাকবে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা প্রস্তুত।

ডিএমপি কমিশনার বলেন, নিরাপত্তার স্বার্থে মিছিলে অংশগ্রহণকারীদের তল্লাশি করা হবে। সিসি ক্যামেরা ও পুলিশের কড়া পাহারা থাকবে। তাছাড়া মিছিলে জিঞ্জিরা, দা, ছুরি, তলোয়ার, ঢোল, লাঠি খেলা ও আগুন খেলা ইত্যাদি নিয়ে মিছিলে অংশগ্রহণ করা সম্পূর্ণ নিষিদ্ধ। নিরাপত্তা নিশ্চিতের কাজে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের সাহায্য করার জন্য সবাইকে অনুরোধ করছি।

ব্রিফিংকালে উপস্থিত ছিলেন কাউন্টার টেরোরিজম প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, কৃঞ্চপদ রায়, যুগ্ম কমিশনার শেখ নাজমুল আলম, মফিজ উদ্দিন আহমেদ, উপ-কমিশনার (সিটি) প্রলয় কুমার জোয়ার্দার, উপ-কমিশনার ডিএমপি মাসুদুর রহমান, রেজাউল করিম, ওবায়দুর রহমান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর