শিবচরে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-08-29 08:19:23

মাদারীপুরের শিবচরে এক গৃহবধূকে (১৯) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে শিবচর থানায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে আখি আক্তার(২৫), সুবল মন্ডল ওরফে সুমন মোল্লা (৩২), সোহেল (৩৫), এসকান (৩৭) ও অটোরিকশাচালক সোহাগ হাওলাদার (৩৫) এদের নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আখি আক্তার ও সোহাগ হাওলাদার নামে ২ জনকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

মামলার বিবরণ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, শিবচর উপজেলার রাজারচর মোল্লাকান্দি এলাকার আখি আক্তার (২৫) নামের এক পূর্ব পরিচিত মহিলা সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে ধর্ষণের শিকার ভুক্তভোগীকে দেহ ব্যবসার সাথে সম্পৃক্ত হতে বিভিন্ন সময়ে প্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় ওই মহিলার সাথে শত্রুতা তৈরি হয় ভুক্তভোগীর। শনিবার দুপুর দেড়টার দিকে তার বাচ্চার জন্য দুধ কেনার টাকা আনতে ভুক্তভোগী ওই নারী পাঁচ্চর বাস স্ট্যান্ডের সোনার বাংলাপ্লাজার কাছে তার ফুফাতো ভাইয়ের নিকট আসেন। সেখান থেকে থেকে ৫ জন ব্যক্তি জোরপূর্বক ওই গৃহবধূকে একটি ইজিবাইকে উঠিয়ে পাশ্ববর্তী পদ্মাসেতুর বাখরেরকান্দি প্রোজেক্টের মধ্যে একটি একতলা বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রথমে হাত-পা ও মুখ বেঁধে আটকে রেখে তাকে মারধর করে আসামিরা। পরে সোহেল, এসকান ও সুবল মন্ডল নামের তিন ব্যক্তি তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে মুখ বেঁধে ইজিবাইকে করে পুনরায় ধর্ষণের জন্য অন্যত্র নেওয়ার সময় ওই নারীর চিৎকার দিলে স্থানীয় কয়েকজন যুবক মোটরসাইকেল নিয়ে ইজিবাইকটির পথরোধ করে। এসময় ইজিবাইকে থাকা আসামিরা দ্রুত পালিয়ে যায়। এসময় গৃহবধূকে উদ্ধার করে স্থানীয়রা।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। মেডিকেল রিপোর্টের জন্য ভুক্তভোগীকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্য আমরা দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর