ডিবির হাতে বিআরটিএ’র ৬ দালাল আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 19:26:34

রংপুরে সেবাগ্রহীতাদের কাছ থেকে অবৈধভাবে অর্থ হাতিয়ে নেয়ার অপরাধে বিআরটিএ অফিস থেকে ছয় দালালকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলো- কাছনা এলাকার মৃত শমসের আলীর ছেলে দেলোয়ার হোসেন (৫০), বাহারকাছনা এলাকার জয়নাল আবেদিনের ছেলে আব্দুর রশিদ (৩১), কেরানীপাড়া এলাকার মৃত তমিজ উদ্দীনের ছেলে লিটন সরকার (৪০), একই এলাকার মৃত মেনহাজ উদ্দীনের ছেলে রিজাউল করিম রাজু (৫০), কামারপাড়া এলাকার আবু হানিফের ছেলে মোঃ হুমায়ন কবির (৩৮), ও মেডিকেল পূর্বগেট এলাকার আমজাদ হোসেনের ছেলে আল-আমিন হোসেন (৩১)।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে কাচারী বাজার সংলগ্ন বিআরটিএ অফিস থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক।

তিনি জানান, দালাল চক্রের সদস্যরা বিআরটিএ অফিসে মোটরসাইকেল ও ড্রাইভিং রেজিস্ট্রেশন করতে আসা সেবাগ্রহীতাদের সেবা প্রদানে বাধা দান, সরকারি অফিসের ডেস্কে বসে কাজ করাসহ বিভিন্নভাবে হয়রানির মাধ্যমে টাকা আদায় করত। সেবা নিতে আসা লোকজনের অভিযোগের প্রেক্ষিতে সেখানে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগতভাবে ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া অব্যহত রয়েছে।

জনগণের অসুবিধা প্রদানকারী সবধরনের দালাল চক্রের সদস্যদের গ্রেফতারে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর