আশুলিয়ায় শিশু ও নারী পাচার চক্রের দুই সদস্য গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-29 14:12:56

চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে শিশু ধর্ষণের অভিযোগে নারী ও শিশু পাচার চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

সোমবার (১৪ ডিসেম্বর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচ এম আদনান তফাদার।

এর আগে সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার দশতলা রোডের সাদিয়া ভিলার নিচ তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দারুলহুদা গ্রামের শাকিল খানের ছেলে হৃদয় খান (২১) ও ওপরজন আনজিকা আক্তার তৃষা শেরপুর জেলার নকলা থানার বালিয়াদি গ্রামের আবু শমার মেয়ে। তিনি শিশুকে ধর্ষণে সহায়তা করেছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, ভুক্তভোগীর বাবা সকাল ৬টার দিকে আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকায় সিপিসি-২, র‌্যাব-৪ এর টহল কমান্ডার ফরিদ আহমেদের কাছে মৌখিক অভিযোগ করে জানান, গত ২৯ নভেম্বর তার মেয়েকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ঢাকার কোন এক জায়গায় নিয়ে আসেন তৃষা। এ ব্যাপারে ১৪ ডিসেম্বর শেরপুর জেলার নকলা থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। মামলার ভিত্তিতে মোবাইরের তথ্য বিশ্লেষণ করে ওই এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচ এম আদনান তফাদার জানান, গত কয়েকদিন ধরে ভুক্তভোগী শিশুকে হৃদয় খান ধর্ষণ করে আসছিলো এবং তৃষা সহযোগিতা করছিলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা এসব তথ্য জানিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর