দেশ ও গণতন্ত্রবিরোধী অপশক্তির বিরুদ্ধে ঐক্যের ডাক প্রতিমন্ত্রী পলকের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-13 16:48:11

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যের ডাক দিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ষড়যন্ত্রকারীরা এখনো শেষ হয়ে যায়নি। প্রতিটি মুহূর্তে তারা সুযোগের অপেক্ষায় রয়েছে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নিজ নিজ অবস্থান থেকে সকলকে ভূমিকা রাখতে হবে।

বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে সিংড়া স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা ও মোনাজাতের সময় এসব মন্তব্য করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী।

জুনাইদ আহমেদ পলক দেশবাসীর উদ্দেশ্যে বলেন, ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে বাংলাদেশ বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হয়েছে, তা অন্য কোনো সরকারপ্রধান করতে পারতেন না। বাংলাদেশের স্বাধীনতার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের ধারাবাহিকতা রক্ষা করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের বাংলাদেশের জন্য উদয়স্ত পরিশ্রম করে চলেছেন। তার অসীম সাহসিকতা ও দৃঢ় মনোভাবের কারণে দেশে পদ্মাসেতুসহ নানা অবকাঠামোগত উন্নয়ন সম্ভব হয়েছে। এছাড়াও শক্ত হয়েছে অর্থনীতির ভিত্তি, যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।’

এসময় আরো উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, সহকারী কমিশনার ভূমি রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ প্রমুখ।

এছাড়া নাটোরের বাগাতিপাড়া স্মৃতিসৌধে শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, গুরুদাসপুরে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, নাটোর স্বাধীনতা চত্বরে জেলা প্রশাসক মো. শাহরিয়াজের নেতৃত্বে জেলা প্রশাসন ও পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর