কুমিল্লায় ট্রাকে করে ইয়াবা পাচার, গ্রেফতার ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 14:04:45

কুমিল্লার সদর দক্ষিণে ট্রাকযোগে ইয়াবা পাচারকালে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালীর হাতিয়া উপজেলার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মেহেরাজ হোসেন, কক্সবাজারের টেকনাফ উপজেলার কঢ়ুবনিয়া গ্রামের জহির আহম্মেদের ছেলে মহিউদ্দিন ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার ছেলে আমির হোসেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজারস্থ হোটেল রায়হান স্টোরের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাকে করে ইয়াবা পাচারকালে ওই তিন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন তারা। পরে ওই ট্রাকে তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মেজর সাকিব আরও জানান, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ওই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর