কুয়াকাটায় আ. লীগের ১৩ নেতা-কর্মীকে বহিষ্কার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী | 2023-08-25 03:56:27

পটুয়াখালীর কুয়াকাটা পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় ১৩ নেতা কর্মীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে পৃথক পৃথক সভায় তাদেরকে চূড়ান্ত বহিষ্কারের কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ করে পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ।

পরে তাদের সুপারিশ আমলে নিয়ে রোববার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ১৩ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কারকৃতরা হলো- কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সদস্য আ. রব মাঝি, আ. হক মাঝি, মো. রমজান আলী বিশ্বাস, এম এ বারি আজাদ, মো. আবু হানিফ, মো. ছগির মোল্লা, মো. খোকন বিশ্বাস, মো. আলী হাওলাদার। লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাইদ ফকির, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন কাজী, সদস্য মো. সেকান্দার মাঝি, আ. মান্নান বেপারী, লতাচাপলী ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ফকির।

সাবেক জাতীয়পার্টির নেতা স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন, নির্বাচনেে যখন নৌকা মার্কার প্রার্থী আ. বারেক মোল্লা দেখছেন তার জনসমর্থন শূন্যের কোঠায় তাই তিনি আমার পক্ষের লোকজনকে দল থেকে একে একে বহিষ্কার করছে।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. মোতালেব তালুকদার বলেন, কুয়াকাটা পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়নের ১৩ জন নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর