‘উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-07-29 02:45:24

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই তারা ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

হুইপ বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কখনো টাকার বিনিময়ে কোথাও ইসলাম প্রচার করেন নি। তিনি কখনও কোনো উপহারের বিনিময়ে ইসলাম প্রচার করেন নি। যারা টাকার বিনিময়ে ইসলাম প্রচার করতে গিয়ে ফরয পালন করতে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তারা ইসলামের বন্ধু না শত্রু, তা অনুধাবন করার জন্য দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আন্তরিক আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুলতান আলীর সভাপতিত্বে এই বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন- সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, গাইবান্ধা-৩ আসনের এমপি ও কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ।

বর্ধিত সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

এ সম্পর্কিত আরও খবর