ফরিদপুরের শ্রেষ্ঠ ইউএনও মাসুম রেজা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 04:54:21

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় সূত্রে জানা যায়, মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা বিভাগের জেলা পর্যায়ে একজন করে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়েছে। তাদেরকে আগামী ২৪ ডিসেম্বর সকাল ১০টায় ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে সম্মাননা প্রদান করা হবে।

এতে সভাপতিত্ব করবেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান (পিএএ)। প্রধান অতিথি হিসাবে থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বিশেষ অতিথি থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ইউসুফ আব্দুল্লাহ্ হারুন।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বার্তা২৪.কম-কে বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এবার ফরিদপুরের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুম রেজাকে নির্বাচিত করেছে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে কেউ মারা গেলে তার শেষ কাজগুলো সম্পন্ন করতে ভয়ে কেউ এগিয়ে আসতে চাইত না। সেই সময়ে একজন হিন্দু সম্প্রদায়ের মৃত্যুতেও তার দাহ কাজ সম্পন্ন করতে অনেক বাধার সৃষ্টি করে স্থানীয়রা। কিন্তু ইউএনও মাসুম রেজা সেই মুহূর্তে নিজে ওই মৃত ব্যক্তির চিতায় আগুন ধরিয়ে নিজের হাতে তার দাহের কাজ সম্পন্ন করে রীতিমত সবাইকে তাক লাগিয়ে দেন।

তাছাড়া তিনি করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সকল নির্দেশনা কঠোরভাবে বাস্তবায়ন করেন।

এ সম্পর্কিত আরও খবর