খুলনায় নদী থেকে কিশোরসহ দুইজনের লাশ উদ্ধার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেস্ট, বার্তা২৪.কম | 2023-08-26 05:28:37

খুলনার রূপসায় আঠারবেকি নদী থেকে মুছা শিকদার (১৬) নামের এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। মুছা রূপসা উপজেলার আলাইপুর চরপাড়া গ্রামের মুস্তাকিম শিকদারের ছেলে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রূপসায় আঠারবেকি নদীতে লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন তা দেখে পুলিশে খবর দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, মুছা শিকদার আলাইপুরে নিজেদের মুদি দোকানে বাবাকে সহায়তা করতেন। গত বুধবার রাতে তিনি দোকানেই ছিলেন। সকালে তাকে দোকানে পাওয়া যায়নি। তার বাড়ি থেকে কিছুটা দূরে এলাকাবাসী তখন লাশ দেখে পুলিশে খবর দেয়।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে লাশের নাক থেকে কিছুটা রক্ত বের হয়েছে। দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার জন্যও এটা হতে পারে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।  

অন্যদিকে রূপসার শিয়ালী নদীর পাড় থেকে শামীম শেখ (১৬) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার হয়েছে। তিনি তেরখাদা উপজেরার আড়কান্দি গ্রামের ঝড়– শেখের ছেলে।

১১ দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার সকালে মাটিতে মাথা ঢুকানো অবস্থায় শামীমের লাশ উদ্ধার হয়। তার ইঞ্জিনচালিত ভ্যান ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর