‘করোনা ভ্যাকসিন প্রথম ধাপেই পাবেন সংবাদকর্মীরা’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-28 02:19:38

আগামী বছরের জানুয়ারি মাসে করোনা ভ্যাকসিন দেশে আসতে পারে। এই ভ্যাকসিন করোনা মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধারা আগে পাবেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শুক্রবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের আশুলিয়া প্রেসক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধাদের সাথেই সংবাদকর্মীরা এই ভ্যাকসিন পাবেন। দ্বিতীয় ধাপে পাবেন জনপ্রতিনিধিরা।

প্রতিমন্ত্রী বলেন, প্রথমেই চিকিৎসক, সেবিকা, পুলিশ ও সংবাদকর্মীরা এই ভ্যাকসিনের আওতায় আসবেন স্বাস্থ্য মন্ত্রণালয় ঘোষণা অনুযায়ী করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবে করা তালিকায় সংবাদকর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

এনামুর রহমান বলেন, আমাদের সফলতা প্রায় সব জায়গায় রয়েছে। শিক্ষার হার বেড়েছে, বেড়েছে গড় আয়ু। স্বাস্থ্য ব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে।

আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও চ্যানেল ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার ওপু ওহাবের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আশুলিয়া আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও প্রেসক্লাবের তিন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীসহ সদসরা।

এ সম্পর্কিত আরও খবর