নওগাঁয় গাঁজা-ফেনসিডিলসহ গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-12 22:17:08

নওগাঁয় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেনসিডিলসহ দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ডিবি পুলিশ কার্যালয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- বাগমারা উপজেলার বাইগাছা গ্রামের আশরাফ স্বর্ণকারের ছেলে এবাদত হোসেন (৩৫) ও পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা মিন্নত আলীর ছেলে জামিরুল ইসলাম (৩৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১০টায় পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ জামিরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

অপরদিকে রাত ১১টার দিকে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ এবাদত হোসেনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজারমূল্য ২ লক্ষ টাকা বলে জানানো হয়েছে। এ ব্যাপারে পত্নীতলা ও মান্দা থানার মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া আরও জানান, গত ২৪ ঘণ্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন, ডিবি পুলিশের পরিদর্শক কে এম শামসুদ্দিন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর