সাদুল্লাপুরে ১০ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-22 15:29:05

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নে মিজানুর রহমান (২২) নামে এক লম্পট দশ বছরের একটি শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ধর্ষক মিজানুর রহমানকে শনিবার (২ জানুয়ারি) রাতে আটক করা হয়। মিজানুর রহমান ওই ইউনিয়নেরই শ্রীরামপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে।

শিশুর স্বজনরা জানায়, অটোবাইক চালক পিতার সন্তান ওই শিশুটিকে বাড়িতে একা পেয়ে বিভিন্নভাবে ফুঁসলিয়ে তার ঘরে নিয়ে একাধিক দিন ধর্ষণ করেছে মিজানুর রহমান। এভাবে সর্বশেষ গত ১৭ ডিসেম্বর আবারও ওই শিশুকে ধর্ষণ করে মিজানুর রহমান। এক পর্যায়ে শিশুটি তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয়ভাবে আপোস করার চেষ্টা করা হয়। কিন্তু সেটি ব্যর্থ হলে শনিবার সন্ধ্যায় সাদুল্লাপুর থানায় লিখিত অভিযোগ করে শিশুটির বাবা।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বার্তা২৪.কম-কে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই শিশুটিকে ধর্ষণের আলামত মিলেছে। এনিয়ে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সেই মামলায় রাতেই আটক করা হয়েছে ধর্ষক মিজানুর রহমানকে। পরে রোববার সকালে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর