তারাকান্দায় সড়ক দুর্ঘটনা: নিহতদের ৬ জন পূর্বধলার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-30 13:38:25

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক শিশুসহ সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে ৬ জনই নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ফেচুয়ালেঞ্জি গ্রামের বাসিন্দা। নিহতদের মধ্যে একই পরিবারের এক নবজাতকসহ ৫ জন রয়েছেন। এ ঘটনায় এলাকায় চলছে শোকের মাতম।

রোববার (৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ গাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ফেচুয়ালেঞ্জি গ্রামের ‍মৃত হামেদ আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০), মাওলানা ফারুক আহামেদ (৩০), ফারুকের স্ত্রী মাসুমা আক্তার (২২), নবজাতক শিশু, বোন জুলেখা বেগম (২২) ও আজিম উদ্দিনের স্ত্রী জোৎস্না বেগম (৩৫)। এছাড়া ময়মনসিংহ সদরের চর লক্ষিপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সিএনজি চালক রাকিবুল হাসান সোহাগ (২৯)।

এ বিষয়ে ফেচুয়ালেঞ্জি গ্রামের বাসিন্দা ও ইউপি সদস্য মাসুদ মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, এ ঘটনায় আমরা হতবাক। এ শোক ভাষায় প্রকাশ করার মতো নয়।

স্থানীয় আগিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে কথা হলে তিনি শোক প্রকাশ করে বলেন, নিহতদের মরদেহ এখনো গ্রামে আসেনি। নিহতদের পরিবারের লোকজনকে সান্তনা দেওয়ার ভাষা খোঁজে পাচ্ছি না।

এ নিয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন চন্দ্র দাসের সাথে কথা হলে তিনি জানান, দুপুরে নেত্রকোনাগামী সিএনজিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গাছতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শাহজালাল নামে একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালকসহ ৭ জন নিহত হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর