বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-26 15:55:09

বগুড়ায় দুটি পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে একজন ও বগুড়া সদরের নুনগোলা এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যার পর এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছেন- অটোরিকশার চালক শিবগঞ্জ উপজেলার আলীগ্রামের সাইফুল ইসলামের ছেলে শাহাদৎ হোসেন (২৮) ও একই উপজেলার কুড়াহার আয়না পাড়ারগ্রামের অটোভ্যান চালক ফারাজ উদ্দিন (৪৫)।

জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ি নামক স্থানে দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক ফারাজ উদ্দিন মারা যান এবং মোটরসাইকেল চালক তোহাব হোসেন তোহা (২২) গুরুতর আহত হন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদিউজ্জামান বার্তা২৪.কম-কে বলেন, মোটরসাইকেল চালককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে বগুড়া-নামুজা সড়কে নুনগোলা ডিগ্রী কলেজ এলাকায় নামুজাগামী সিএনজিচালিত অটোরিকশার সাথে বিপরীতমুখী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক শাহাদৎ হোসেন মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক-হেলপার পালিয়ে যায়।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বেদার উদ্দিন বার্তা২৪.কম-কে বলেন, দুর্ঘটনায় অটোরিকশার আরও তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর